Fiverr এ ১৫,০০০ ডলার এর বেশী উপার্জন শুধুমাত্র একটা বায়ার থেকে

এটা একটা কমন ব্যাপার Fiverr এ উপার্জন করা, আমি শুধুমাত্র একটা বায়ারের কাছ থেকে ১৫,০০০ ডলার এর ও বেশী উপার্জন করেছি, হ্যা আর ও কিছু বায়ার আছে যারা এক থেকে দুই হাজারের ও বেশী কাজের অর্ডার করেছেন। ফাইবার এ অনেক সেলার আছেন যারা লক্ষ লক্ষ ডলার আয় করছেন। যদি বিশ্বাস নাহয় নিচের ভিডিও টি দেখুনঃ (আমার নিজের ফাইবার অ্যাকাউন্ট থেকে নেয়া)

বায়ারের প্রাইভেসি রক্ষার্থে আমি উনার আইডি হাইড রেখেছি বাম পাশে, ডান পাশে আপনারা অর্ডার এর রেট গুলো দেখতে পাবেন।

হ্যা, আমি শুধুমাত্র SEO, Link building এর সার্ভিস দিয়ে থাকি Fiverr এ। আর এফিলিয়েট মার্কেটিং এর কাজ করি ব্যক্তিগতভাবে, এছাড়া ও বিভিন্ন ধরণের ব্লগ আছে যেগুলো আমি নিজেই সবকিছু করে থাকি, কিছু ব্লগ ভাল পজিশনে আছে আর কিছু আন্ডার কন্সট্রাকশনে।

আপনি যদি বেকার থাকেন এবং আপনার কাছে যদি কম্পিউটার থাকে তাহলে আজই আমাদের সাথে ফ্রিল্যান্সিং শুরু করতে পারেন। রাঙ্গামাটিতে যারা ফ্রিল্যান্সিং এ যুক্ত আছেন আমরা সবাই এক ফ্যামিলির মত উঠা বসা হতে শুরু করে একসাথে ট্রাভেল ও করি এবং আমাদের নিজস্ব একটা প্রাইভেট ফেসবুক গ্রুপ ও আছে যেখানে আপনি ও জয়েন করতে পারেন, নিচে দেয়া আমাদের নাপাকুম ভ্রমণের একটি ছবিঃ

সবারি শুরুতে যেকোন কাজ কঠিন মনে হয়, কিন্তু সেটা শেখার পর বুজা যায় যে কাজটি কি ছিল। আপনি যদি ফ্রিল্যান্সিং করতে চান তাহলে আমরা আপনাকে সাহায্য করতে পারি একটি ফ্রিল্যান্সিং কোর্স-এর মাধ্যমে, কোর্স-এ যেতে এখানে ক্লিক করুন

আর আপনি যদি গ্রাজুয়েশন কমপ্লিট করে থাকেন, ইংলিশ এর উপর মোটামোটি নলেজ আছে এবং অল্প পুজিতে ভালো কিছু করতে চাচ্ছেন তাহলে আপনার জন্য বেটার হয় এফিলিয়েট মার্কেটিং। বাংলাদেশের ছেলেরা এখন হুড়হুড় করে এগিয়ে যাচ্ছে এফিলিয়েট মার্কেটিং এ। হ্যা, এটা দীর্ঘমেয়াদী কাজ, তবে এটা দীর্ঘস্থায়ী ও এবং এই কাজে উপার্জনের কোন সীমাবদ্ধতা নেই যে আপনি ৫০,০০০ টাকার বেশী আয় করতে পারবেন না। এফিলিয়েট মার্কেটিং এ আপনি যত বেশী কনটেন্ট দিতে পারবেন ততবেশি আয় বাড়বে আপনার ব্লগ থেকে। এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে আর ও জানতে এখানে ক্লিক করুন, সঙ্গে থাকুন। ধন্যবাদ।

error: Content is protected !!